আবাকান এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত

আবাকান (Association of Bangladeshi Agriculturists in Canada, ABACAN) সম্প্রতি ২০২৩-২০২৫ সালের জন্য ১৩ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করেছে। কমিটির সদস্যদের দপ্তরসহ নাম  নিচে দেয়া হল।

(১) সভাপতিঃ আফম হামিদুল হক, (২) সহ-সভাপতিঃ জামান ভূঁইয়া, (৩) সাধারণ সম্পাদকঃ মোঃ সামসুজ্জোহা, (৪) সহ-সাধারণ সম্পাদকঃ কাজী জাকির আহসান, (৫) কোষাধ্যক্ষঃ ডঃ মোঃ জিয়াউল হক,  (৬) সাংস্কৃতিক সম্পাদকঃ মুনিরা সারুয়াত, (৭) প্রকাশনা ও যোগাযোগ সম্পাদকঃ উত্তম দাস, নির্বাহী ৪ জন সদস্য হচ্ছেনঃ মোঃ মাহবুব আলম, শাহেদা আজমি, জাহানারা খানম, ও সেলিনা ইয়াসমিন, এবং এক্স-অফিসিও ২ জন সদস্য হচ্ছেনঃ প্রাক্তন কমিটির সভাপতিঃ শরীফ আসাদুজ্জামান মিলু ও সাধারণ সম্পাদকঃ হাশমত আরা চৌধুরী জুঁই।

আগামি দুই বছর (২০২৩-২০২৫) মেয়াদি এই নতুন কার্যনির্বাহী কমিটি ইতোমধ্যেই কাজ শুরু করেছে। বিগত ৫ নভেম্বর কমিটির প্রথম সভা সভাপতি আফম হামিদুল হক এর সভাপতিত্বে কানাডার টরন্টোস্থ ভিক্টোরিয়া-ড্যানফোর্থে অনুষ্ঠিত হয়েছে। আগামি দিনের কর্মসূচি জানতে আবাকান এর ফেসবুক গ্রুপ (https://www.facebook.com/groups/1933529743552529/) পেজ -এ নজর রাখতে সংশ্লিষ্টদের অনুরোধ জানানো যাচ্ছে। – প্রেস-বিজ্ঞপ্তি