ভ্যালেন্টাইন’স ডে আসন্ন : টরন্টোর শাড়ি হাউস ও ব্রাইডাল হাব- এ চলছে বিশেষ মূল্যহ্রাস

ফেব্রুয়ারির ১৩ থেকে ১৫ তারিখ পর্যন্ত বেনারসী শাড়ির মূল্যহ্রাস ৫০%

আগামী ১৪ ফেব্রুয়ারী ভ্যালেন্টাইন’স ডে। করোনা মহামারীর কারণে গত দুই বছর দিবসটি সঠিকভাবে পালন করা যায়নি সামাজিক দূরত্ব বজায় রাখতে হয়েছে বলে। এ বছর সেই দূরত্বের বাধ্যবাধকতা নেই। সে কারণে সবাই আবার প্রস্তুতি নিচ্ছেন ঘটা করে দিবসটি পালন করার জন্য। তবে ভ্যানেন্টাইন’স ডে পালন করার জন্য বাঙ্গালীর চাই বাহারী শাড়ি, পাঞ্জাবি আর গয়না। আর সেই দিক বিবেচনায় রেখেই টরন্টোর ড্যানফোর্থে অবস্থিত বাঙ্গালিদের জনপ্রিয় ‘শাড়ি হাউস’ এবং ‘ব্রাইডাল হাব’ দিবসটি উপলক্ষে বিশেষ মূল্যহ্রাস এর আয়োজন করেছে। বাঙ্গালি রমনীদের প্রিয় পোষাক শাড়ি থেকে শুরু করে সেলোয়ার কামিজসহ আরো নানারকম পোষাকের বিশেষ মূল্যহ্রাস কার্যক্রম চলছে এখন একই মালিকানার এই প্রতিষ্ঠান দুটিতে। আর সবচেয়ে আকর্ষণীয় মূল্যহ্রাস করা হয়েছে জামদানী শাড়িতে। ৫০% কম দামে ফেব্রুয়ারির ১৩ থেকে ১৫ তারিখ পর্যন্ত জামদানী শাড়ি ক্রয় করা যাবে।

এই প্রতিষ্ঠান দুটিতে একদিকে যেমন রয়েছে দামী শাড়ি, অন্যদিকে তেমনি রয়েছে স্বল্পমূল্যের শাড়িও। বিশেষ এই মূল্যহ্রাস কার্যক্রমে থাকছে পুরুষদেরও নানান রকমের পোষাকের সমাহার। বাদ যাবে না শিশুদের পোষাকও।

উল্লেখ্য যে, বিয়ে থেকে শুরু করে বাঙ্গালিদের নানারকম উৎসব আনন্দে ড্যানফোর্থের শাড়ি হাউস ও ব্রাইডাল হাব এখন জনপ্রিয় ও বিশ্বস্ত দুটি ব্যবসা প্রতিষ্ঠানে পরিনত হয়েছে সবার কাছে। ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষে সবাইকে একবার ঘুরে যাওয়ার আমন্ত্রণ জানানো হয়েছে প্রতিষ্ঠান দুটির পক্ষ থেকে।

ঠিকানা : 2982 & 3008 Danforth Ave. Toronto. Phone : 416 818 7155