উৎসবমুখর পরিবেশে টরন্টোতে অনুষ্ঠিত হলো BAU এর উদ্যোগে পিকনিক

অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে টরন্টোতে অনুষ্ঠিত হলো বাংলাদেশ এগ্রিকালচারাল ইউনিভার্সিটি এলামনাই কানাডা’র (BAU) উদ্যোগে পিকনিক। স্কাবরো’র L’Amoreaus Sport Complex এর এরিয়া A-তে গত ২৩ জুলাই শনিবার (২০২২) আয়োজিত এই পিকনিকে বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল প্রাণবন্ত আড্ডা, খেলাধুলা, র‌্যাফেল ড্র প্রভৃতি।
বনভোজনে সপরিবারে অংশ নেন BAU এর প্রাক্তণ ছাত্র-ছাত্রীবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিগণ। শতাধিক সদস্যের উপস্থিতিতে বনভোজন জমে উঠে সকাল থেকেই। সুন্দর প্রাকৃতিক পরিবেশে শিশু এবং মহিলারা বিভিন্ন খেলাধুলায় মেতে উঠলে সবাই দিনটিকে সুন্দর ভাবে উপভোগ করেন।
দুপুরের খাবারের আগে প্রাক্তন সাধারণ সম্পাদক জনাব এ কে এম লতিফের ব্যবস্থাপনায় কাবাব / বারবিকিউ পরিবেশিত হয়। শতাধিক সদস্যের উপস্থিতিতে পিকনিকের উদ্বোধন করেন প্রধান অতিথি BAU Graduate এবং সোনালী ব্যাংক, বাংলাদেশের সাবেক মহাব্যবস্থাপক জনাব মাহবুবুল হক (ময়না ভাই)। দিনব্যাপী অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে সম্মানিত হন BAU প্রফেসর ডক্টর হারুন এবং সিনিয়র এলামনাই জনাব জাফর বোরহান।
দিনের সর্বোচ্চ তাপমাত্রা সেদিন ছিল প্রায় ৩৮ ডিগ্রি সেলসিয়াস এর মত। তবে বাতাসের গতি বেশী থাকায় তাপদাহ তেমনটা অনুভূত হয়নি। সুন্দর প্রাকৃতিক পরিবেশে সবাই ছিলেন আনন্দমুখর।


পিকনিকে অংশ নিয়ে বাংলাদেশ এগ্রিকালচারাল ইউনিভার্সিটি এলামনাই কানাডা’র কর্মকর্তা ও সদস্যরা নিজেদের মধ্যে সম্প্রতি ও সহযোগিতার বন্ধনকে আরো জোরদার করার প্রত্যয় ব্যক্ত করেন এবং এই সংগঠনকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার উপর গুরুত্ব আরোপ করেন।
বনভোজনে সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সভাপতি ডা. মাহফুজুল হক, সাধারণ সম্পাদক জনাব গোলাম কিবরিয়া, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার রাসেল সিদ্দিকী এবং পরিচালনা পর্ষদের সকল সদস্যবৃন্দ।
পুরস্কার প্রদান অনুষ্ঠানের মাধ্যমে সফল অনুষ্ঠানটি সমাপ্ত হয়। পুরস্কার প্রদান অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পিকনিক আয়োজক কমিটির আহবায়ক জনাব মাহবুবুল করিম সেলিম এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জনাব গোলাম কিবরিয়া। অনুষ্ঠান শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন সভাপতি ডাঃ মাহফুজুল হক।
আমাদের পিকনিক ম্যানেজমেন্ট কমিটি এবং পরিচালনা পর্ষদকে অনেক ধন্যবাদ এমন একটি চমৎকার পিকনিক আয়োজনের জন্য। বারবিকিউ ছিল চমৎকার, খাবার খুব সুস্বাদু এবং উদ্বৃত্ত ছিল, ব্যবস্থাপনা ছিল ত্রুটিহীন, অংশগ্রহণ ছিল সন্তোষজনক এবং সামগ্রিকভাবে সমস্ত ইভেন্টটি আশানুরূপ সফল ছিল। – সংবাদ বিজ্ঞপ্তি