মার্জিয়া হকের ক্যাম্পেইন অফিস উদ্বোধন

মার্জিয়া হক বাঙালি কমিউনিটির সুপরিচিত একটি নাম, পাশাপাশি মেইন স্ট্রিমের রাজনীতিতেও জড়িত রয়েছেন বহুদিন ধরে। স্কারবোরো সাউথওয়েস্ট এর ওয়ার্ড-২০ থেকে আসন্ন সিটি কাউন্সিলর এর উপ-নির্বাচনে তিনি অংশগ্রহণ করছেন।

সিটি কাউন্সিলর পদের নির্বাচনে অংশ নেওয়া মার্জিয়া হক (বাঁ থেকে তৃতীয়) গত ৭ই অক্টোবর শনিবার তার নির্বাচনী অফিস উদ্বোধন করেছেন ২৪৪৬ কিংস্টন রোডে

গত ৭ই অক্টোবর শনিবার তার নির্বাচনী অফিস উদ্বোধন করেছেন ২৪৪৬ কিংস্টন রোডে। এতে উপস্থিত ছিলেন মার্জিয়া হকের সমর্থক, বন্ধুবান্ধব  আত্মীয়-স্বজন, কমিউনিটির বিশিষ্ট সদস্যবৃন্দ এবং তার নির্বাচনী পরামর্শক মন্ডলী। উপস্থিত অতিথি দের ধন্যবাদ জানিয়ে মার্জিয়া হক তার নির্বাচনী প্লাটফর্ম সবার সামনে তুলে ধরেন এবং সবার সহযোগিতা ও ভোট কামনা করেন। নির্বাচিত হলে ওয়ার্ড ২০ এর বাসিন্দাদের দৈনন্দিন জীবনের মান উন্নয়নে তিনি কাজ করবেন বলে জানান। তিনি জানান, ভাড়াটিয়াদের অধিকার সংরক্ষণ, অতিরিক্ত বাসা ভাড়া বৃদ্ধি ও ট্যাক্স বৃদ্ধি এর বিরুদ্ধে তিনি কাজ করবেন। নিম্ন ও স্বল্প আয়ের মানুষদের জন্য স্বল্প মূল্যে সরকারি সুবিধা সম্বলিত বাসস্থানের ব্যবস্থা করার জন্য সিটির খালি জমি গুলোর সদ্ব্যবহারের জন্য তিনি উদ্যোগ গ্রহণ করবেন বলে জানান। পাশাপাশি তিনি কমিউনিটির নিরাপত্তা, রোড সেইফটি, সামাজিক এবং মেন্টাল হেলথ নিয়ে কাজ করবেন বলেও অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি বাসিন্দাদের সমস্যা গুলো মিউনিসিপাল গভর্মেন্ট (Municipal Government) এ তুলে ধরতে এবং আরো বৃহত্তর পরিসরে কাজ করার সুযোগ দেয়ার জন্য কমিউনিটি এবং ওয়ার্ড-২০ এর সকলের সহযোগিতা এবং ভোট কামনা করেন।

মার্জিয়া হক দীর্ঘদিন ধরে কমিউনিটির সামাজিক এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডেও জড়িত রয়েছেন, তিনি বিভিন্ন ননপ্রফিট (Non-Profit) অর্গানাইজেশনের সাথে বৃদ্ধ ও যুবকদের সহ অন্যান্য শ্রেণী-পেশার যেমন নিউ কামার, রিফিউজি, নারী উন্নয়ন ও ইয়ুথ ডেভেলপমেন্ট ও লিডারশিপ নিয়ে কাজ করছেন। তিনি সালভেশন আর্মি (Salvation Army), ওয়েস্ট পার্ক হসপিটাল (West Park Hospital) ও টরোন্ট পুলিশের (Toronto Police) সাথে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অতিথিরা সবাই মার্জিয়া হকের প্রতি তাদের আস্থা, বিশ্বাস এবং সমর্থন প্রকাশ করে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে আগত সর্বস্তরের কমিউনিটির সদস্যদের সহ বিশিষ্ট ব্যক্তিবর্গের মাঝে উপস্থিত ছিলেন কমিউনিটি লিডার জনাব আখলাখ হোসেন, জনাব নুরুল ইসলাম, এল এ বি সি (LABC) ফাউন্ডার জনাব আলিমুল হায়দারী, লিবারেল পার্টি কানাডার পরিচিত মুখ মোঃ কামরুজ্জামান, সমাজকর্মী মৌ মধুমন্তী, আফরোজা বেগম, আনার দিলারা, বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী জনাব হাবিবুল্লাহ দুলাল, মোহাম্মদ বাহাউদ্দিন, মৈত্রয়ী দেবী, রোটারিয়ান ফারুক আহমেদ, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ইত্তেজা আহমেদ,শরীফ আলী,শেখ আনোয়ার হোসেন, বিশিষ্ট মর্টগেজ ব্যবসায়ী আসাব খান আসাদ,শামীম মাহমুদ,রিয়েল্টর নাসরিন সুলতানা, ব্যারিস্টার অ্যান্ড ইমিগ্রেশন লইয়ার নাবিল হাসান ও শারমিন আলম। অনুষ্ঠানটি পরিচালনা করেন তার ক্যাম্পেইন ম্যানেজার ব্রুস বেকার (Bruce Baker)। সবশেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। – সংবাদ বিজ্ঞপ্তি