দিওয়ালি আর ক্রিসমাস উপলক্ষে শাড়ি হাউস এ বিরাট সেল

আর মাত্র কদিন পরই শুরু হচ্ছে দিওয়ালি উৎসব। ওদিকে এগিয়ে আসছে ক্রিসমাস উৎসবেরও সময়ও। আর এই দুই উৎসবকে সামনে রেখে টরন্টোর বাঙ্গালী পাড়ায় অবস্থিত শাড়ি হাউস এ চলছে শাড়ি, গহনাসহ নানান পণ্যের বিরাট সেল। আর এই প্রথম শাড়ি হাউসে এত বড় সেল শুরু হয়েছে। শাড়ি হাউস কর্তৃপক্ষ সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন ড্যানফোর্থের শো রুমে ঘুরে যাওয়ার জন্য।

শীত মৌসুমের জন্য এবার আরামদায়ক ও সুন্দর ডিজাইনের কম্বলও পাওয়া যাচ্ছে শাড়ি হাউসে। ছোট বড় সবার জন্য উপযোগী বিভিন্ন সাইজের কম্বল সুলভ মূল্যে বিক্রি হচ্ছে। যারা নুতন এসেছেন তাদের জন্য এটা খুব দরকার।

যারা দিওয়ালি উৎসব পালন করতে চাইছেন, যারা ক্রিসমাস উৎসব পালন করতে চাইছেন তাদের জন্য রয়েছে নতুন নতুন ডিজাইনের পোষাক, গয়না ইত্যাদি। শাড়ি, সেলোয়ার সুট, লেহেঙ্গা ইত্যাদির জন্য নির্ভরযোগ্য একটি প্রতিষ্ঠান শাড়ি হাউস।

অন্যদিকে বিয়ের জন্য শেরওয়ানী, লেহেঙ্গাসহ প্রচুর নুতন কালেশন এখন শাড়ি হাউসের অঙ্গপ্রতিষ্ঠান ‘ব্রাইডাল হাব’ এ পাওয়া যাচ্ছে। ড্যানফোর্থে অবস্থিত ব্রাইডাল হাবে মূলত বিয়ের যাবতীয় জিনিষই এখন পাওয়া যাচ্ছে। এখন থেকে বিয়ের জিনিষ পত্র কেনার জন্য কষ্ট করে এবং বিপুল খরচ করে আর দেশে যেতে হবে না। সবই পাওয়া যাচ্ছে ব্রাইডাল হাব এ। এমনকি বিয়ের কার্ড পর্যন্ত ছাপানোর ব্যবস্থা করে দিচ্ছে ব্রাইডাল হাব।