শীত মৌসুম উপলক্ষে টরন্টোর শাড়ি হাউস ও ব্রাইডাল হাব- এ চলছে বিশেষ মূল্যহ্রাস

বাঙ্গালির ‘বারো মাসে তেরো পার্বণ’ প্রবাদবাক্যটি যে কতটা সত্যি তা কানাডা প্রবাসী বাঙ্গালিদের আচার অনুষ্ঠানের দিকে না তাকালে অনুধাবন করা যাবে না। দেখা গেছে কানাডার ভয়াবহ শীত মৌসুমেও প্রবাসী বাঙ্গালিরা তাঁদের শিল্প-সংস্কৃতি ও আচার অনুষ্ঠান নিয়ে মেতে উঠেন। অবশ্যই তা শীতাতপ নিয়ন্ত্রিত চারদেয়ালের ভিতর। কিন্তু তাতে উৎসবের কোন কমতি হয় না। উচ্ছাসেরও কোন ঘাটতি থাকে না।

আর সেই দিক বিবেচনায় রেখেই টরন্টোর ড্যানফোর্থে অবস্থিত বাঙ্গালিদের জনপ্রিয় ‘শাড়ি হাউস’ এবং ‘ব্রাইডাল হাব’ এবার শুরু করেছে শীত মৌসুমের বিশেষ মূল্যহ্রাস এর আয়োজন। বাঙ্গালি রমনীদের প্রিয় পোষাক শাড়ি থেকে শুরু করে সেলোয়ার কামিজসহ আরো নানারকম পোষাকের বিশেষ মূল্যহ্রাস কার্যক্রম চলছে এখন একই মালিকানার এই প্রতিষ্ঠান দুটিতে। এই প্রতিষ্ঠান দুটিতে একদিকে যেমন রয়েছে দামী শাড়ি, অন্যদিকে তেমনি রয়েছে স্বল্পমূল্যের শাড়িও। বিশেষ এই মূল্যহ্রাস কার্যক্রমে থাকছে পুরুষদেরও নানান রকমের পোষাকের সমাহার। বাদ যাবে না শিশুদের পোষাকও।

উল্লেখ্য যে, বিয়ে থেকে শুরু করে বাঙ্গালিদের নানারকম উৎসব আনন্দে ড্যানফোর্থের শাড়ি হাউস ও ব্রাইডাল হাব এখন জনপ্রিয় ও বিশ্বস্ত দুটি ব্যবসা প্রতিষ্ঠানে পরিনত হয়েছে সবার কাছে। এই শীতে সবাইকে একবার ঘুরে যাওয়ার আমন্ত্রণ জানানো হয়েছে প্রতিষ্ঠান দুটির পক্ষ থেকে।

ঠিকানা : 2982 & 3008 Danforth Ave. Toronto. Phone : 416 818 7155