কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ প্রবাসী বাংলাদেশির মৃত্যু

তাদের মর্মান্তিক এই মৃত্যুতে গভীর শোকের ছায়া নেমে আসে বাংলাদেশী কমিউনিটিতে

প্রবাসী কণ্ঠ ডেস্ক : ৪০১ এক্সপ্রেস ওয়ে-তে এক সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু ঘটেছে কানাডা প্রবাসী তিন বাংলাদেশীর। টরন্টোর নিকটবর্তী ব্রাম্পটন নিবাসী এই তিনজন হলেন মনিরুজ্জামান বিজয় (৪৬), তাঁর শাশুড়ি (৫৫) এবং লিয়াকত হোসেন (৬৪)। গত ১৩ মে অটোয়া থেকে ব্রাম্পটন ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। মনিরুজ্জামানের শাশুড়ি ও লিয়াকত হোসেন ঘটনাস্থলেই মারা যান। পরে সানিব্রুক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনিরুজ্জামান। তাদের মর্মান্তিক এই মৃত্যুতে গভীর শোকের ছায়া নেমে আসে বাংলাদেশী কমিউনিটিতে।

উল্লেখ্য যে মনিরুজ্জামান বাংলাদেশ ও কানাডায় বিখ্যাত প্রিমিয়াম সুইটস এর কর্ণধার এইচ এম ইকবালের ছোট ভাই। জনাব ইকবাল বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডারও প্রেসিডেন্ট। লিয়াকত হোসেন ছিলেন প্রিমিয়াম সুইটস এর অন্যতম কুক।

অন্টারিও প্রাদেশিক পুলিশ জানিয়েছে, গত ১৩ মে বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে এক্সপ্রেসওয়ে ৪০১ এর বাউন্ডারি রোড ও ম্যক্কনেলে অ্যাভিনিউ এলাকায় দুর্ঘটনার শিকার হয় গাড়িটি। রাস্তার বাঁ দিকে সড়ক বিভাজকে ধাক্কা লাগার পরই গাড়িতে আগুন ধরে যায়। অন্যকোন গাড়ি দুর্ঘটনার সঙ্গে জড়িত ছিল না।

মনিরুজ্জামান বিজয় কানাডার প্রিমিয়াম সুইটসের একজন পরিচালক ছিলেন। পুলিশ এখনো দুর্ঘটনার কারণ উল্লেখ করেনি। তবে কেউ যদি দুর্ঘটনার সাক্ষী হয়ে থাকেন বা কারো ডেসক্যামে যদি ঘটনাটি রেকর্ড হয়ে থাকে তবে অন্টারিও প্রভিন্সিয়াল পুলিশের সাথে ১-৮৮৮-৩১০-১১২২ এই নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।